শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
মহানগরীতে সিআইডির হাতে গ্রেফতার সাবেক কাউন্সিলর পল্টু

মহানগরীতে সিআইডির হাতে গ্রেফতার সাবেক কাউন্সিলর পল্টু

মহানগরীতে সিআইডির হাতে গ্রেফতার সাবেক কাউন্সিলর পল্টু
মহানগরীতে সিআইডির হাতে গ্রেফতার সাবেক কাউন্সিলর পল্টু

নিজস্ব প্রতিবেদক: রাজশাহী মহানগরীতে জালয়াতির অভিযোগে সাবেক কাউন্সিলর মোঃ তরিকুল আলম পল্টুকে (৫২) গ্রেফতার করেছে সিআইসি পুলিশ। তিনি রাসিক (২৫ নং) ওয়ার্ড সাবেক কাউন্সিলর। গত বৃহস্পতিবার তাকে নগরীর বোয়ালিয়া থানার তালাইমারী এলাকা থেকে তাকে গ্রেফতার করে রাজশাহীর সিআইডি পুলিশ পরিদর্শক আনিছুর রহমান ও সঙ্গীয় ফোর্স।

গ্রেফতার তরিকুল আলম পল্টুকে, তিনি মহানগরীর বোয়ালিয়া মডেল থানার তালাইমারী এলাকার মৃত আশরাফুল আলমের ছেলে।

শুক্রবার দুপুরে এ তথ্য নিশ্চিত করেছেন সিআইডি পুলিশ পরিদর্শক আনিছুর রহমান, তিনি জানান, সাবেক কাউন্সিলরের বিরুদ্ধে মহানগরীর বোয়ালিয়া মডেল থানার মামলা নং- ৯৪, তারিখ ৩০/০১/২০১৯ ধারা ৪০৬/৪২০/৪৬৮/৪৭১/৩২৩/৫০৬/১১৪ দঃ বিঃ মামলা চলমান রয়েছে।

জানা গেছে, আসামী তরিকুল আলম পল্টু কাউন্সিলর থাকাকালে ১৯৯৭ সালে রামচন্দ্রপুর মৌজার জমিজমা সংক্রান্ত বিরোধ নিষ্পত্তির জন্য জনৈক সোহরাব-সহ তার ভাইয়েরা তার নিকট গেলে দ্বিতীয় পক্ষ জনৈক আজিজুল আলম ও তার মুহুরী আব্দুল গণির সাথে যোগসাজসে সালিশ নামার পরিবর্তে একটি না দাবি পত্র তৈরি করে ৩ ভাইয়ের টিপসহি নেয়। একই সময় অন্য দুই ভাই এবং এক বোন অনুপস্থিত থাকলেও তাদের টিপসহি জালিয়াতি করে নাদাবি পত্র তৈরি করে।

কাউন্সিলর পল্টু নাদাবি পত্রটি সঠিক মর্মে প্রত্যয়ন করে বিরোধীও সম্পত্তি খারিজ করার জন্য সুপারিশ করে স্বাক্ষর করেন। ওই সম্পত্তি জনৈক লিটন ক্রয় করে দখল বুঝে নিতে গেলে আজিজুল আলমের ছেলে ও মেয়েরা কাউন্সিলর পল্টুর উপস্থিতে তাকে মারধর করে। পরে কাউন্সিলরের সুপারিশের ভিত্তিতে আজিজুল আলিমের ছেলেরা বিরোধীও সম্পত্তি খারিজ করে। এ বিষয়ে ভুক্তভোগীরা বোয়ালিয়া মডেল থানায় একটি মামলা দায়েরে করেন। মামলাটি বিজ্ঞ আদালত কর্তৃক তদন্তভার সিআইডির নিকট হস্তান্তর করা হয়। দীর্ঘ তদন্ত শেষে সাবেক কাউন্সিলর পল্টুকে গ্রেফতার করে সিআইডি পুলিশ।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply